দিনে-দুপুরে ছিনতাই রায়গঞ্জের দুটো জায়গায়, আতঙ্কে শহরবাসী

0
70

রায়গঞ্জঃ একাধিক এলাকায় দিনে-দুপুরে চুরি ও ছিনতাইয়ের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জ শহরে। জানাগিয়েছে, শনিবার দুপুরে রায়গঞ্জের উকিলপাড়ার মার্চেন্ট ক্লাব  ময়দানের পাশে এবং সামান্য সময়ের ব্যবধানে সুদর্শনপুর এলাকার একটি গলিতে দুটি ছিনতাইয়ের ঘটনায় চিন্তার ভাঁজ প্রশাসনের কপালে। পুলিশ সূত্রে জানা গেছে, মাত্র কুড়ি থেকে পঁচিশ মিনিটের ব্যবধানে দুটি ছিনতাইয়ের ঘটনা ঘটিয়েছে একই  দুষ্কৃতির  দল।

দিনে দুপুরে বাইকে চেপে এই দুঃসাহসিক ছিনতাইয়ের ঘটনায় হতচকিত করেছে প্রশাসনের কর্তা ব্যক্তিদের। পুলিশ সূত্রে জানা গেছে, এদিন দুপুর বারোটা নাগাদ উকিল পাড়ার বাসিন্দা রেখা সরকার বাড়ির বাইরের রাস্তায় দাঁড়িয়ে থাকার সময় আচমকা বাইকে করে এসে দুই দুস্কৃতি তার গলা থেকে সোনার চেন ছিনতাই করে  চম্পট দেয়। এরপর ওই দুষ্কৃতিরাই  শহরের অন্যপ্রান্তে অবস্থিত সুদর্শনপুর এলাকায় বর্ণালী সরকার নামে এক অঙ্গনওয়ারী কর্মীর গলা থেকে একই কায়দায় সোনার হার ছিনতাই করে পালায়।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। শহরের বিভিন্ন প্রান্তে লাগানো সিসিটিভির ফুটেজ দেখে খুব শীঘ্রই ওই দুষ্কৃতিদের গ্রেপ্তার করা সম্ভব হবে। রায়গঞ্জ পৌরসভার কাউন্সিলর নয়ন দাস বলেন, করোনা পরিস্থিতিতে রায়গঞ্জ শহরে চুরি ও ছিনতাইয়ের ঘটনা অত্যন্ত বেড়ে গিয়েছে। যা নিয়ে সাধারণ মানুষ যথেষ্ট আতঙ্কিত।

গোটা ঘটনা পুলিশ প্রশাসনের পাশাপাশি পুরসভার চেয়ারম্যান সন্দীপ বিশ্বাসকেও  সবিস্তারে জানানো হয়েছে। গোটা ঘটনায় প্রশাসন যথেষ্ট সতর্কতার সাথে তদন্ত শুরু করেছে। শীঘ্রই দোষীরা গ্রেপ্তার হবে বলে আশা করা যাচ্ছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here