রায়গঞ্জে ইস্টবেঙ্গল ক্লাবের শতবর্ষ পালনে রক্তদান অনুগামীদের

0
66

দেবলীনা ব্যানার্জী, রায়গঞ্জ: ফুটবলপ্রিয় বাঙালি চিরকাল ইস্টবেঙ্গল – মোহনবাগান নিয়ে স্পর্শকাতর। প্রিয় ক্লাব নিয়ে ভক্তদের উন্মাদনার কোনো সীমা পরিসীমা থাকেনি কোনোদিন। প্রিয় ক্লাব ইস্টবেঙ্গলের শতবর্ষ পালনের উদ্দেশ্যে রায়গঞ্জের উকিলপাড়ার বারোয়ারীতলা যুবক সংঘের নবীন ও প্রবীন সদস্যেরা মিলে কাউন্সিলর অর্ণব মন্ডলের বিশেষ সহযোগিতায় একটি রক্তদান শিবিরের আয়োজন করেন।

শনিবার বেলা এগারোটায় ইস্টবেঙ্গল ক্লাবের পতাকা উত্তোলন করে অনুষ্ঠানের সূচনা হয়। বারোয়ারীতলা যুবক সংঘের ক্লাব প্রাঙ্গণ লাল হলুদ বেলুন ও ইস্টবেঙ্গলের প্রতীকসহ ছোট ছোট পতাকায় সেজে উঠেছিল। রায়গঞ্জের ছোট একটি ক্লাব ভক্তদের আবেগে হয়ে উঠেছিল মিনি ইস্টবেঙ্গল।

ইস্টবেঙ্গলের জন্মশতবর্ষ পালনের উদ্দেশ্যে রক্তদান শিবিরেরও আয়োজন করেন ক্লাব সদস্যরা। শিবিরে লকডাউন ও করোনা পরিস্থিতির সমস্ত নিয়মাবলি পালন করা হয়েছে। মোট ৪৫ জন রক্তদাতা এদিন রক্তদান করেন। অনুষ্ঠানে প্রবীণ ইস্টবেঙ্গল অনুগামীদের উপস্থিতি ছিল নজরে পড়ার মত। শিশু চিকিৎসক নীলাঞ্জন মুখার্জি  ও রায়গঞ্জের বিশিষ্ট সমাজসেবী কৃষ্ণ কল্যাণী এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ক্লাব সদস্য রাহুল ব্যানার্জি  বলেন, ‘করোনা পরিস্থিতিতে রায়গঞ্জ ব্লাড ব্যাংকে রক্তসংকট দেখা দিয়েছে। এই সময়ে সাধারণ মানুষের পাশে থাকার জন্য ও ইস্টবেঙ্গল ক্লাবের একশো বছর পূর্তি উপলক্ষ্যে আমরা ক্লাবের পক্ষ থেকে সমস্ত সুরক্ষাবিধি মেনে রক্তদান শিবিরের আয়োজন করেছি। রায়গঞ্জের সমাজসেবী,  চিকিৎসক, ক্রীড়াপ্রেমী সহ সকল স্তরের মানুষ অংশ নিয়েছেন এই কর্মসূচীতে। ‘

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here