তৃণমূল ছেড়ে আবার তৃণমূলে যোগ বিপ্লব মিত্রের, কোনঠাসা বিজেপি

0
44

কলকাতাঃ বিজেপির ঘরে এবার হানা ঘাসফুলের। শুক্রবার দক্ষিণ দিনাজপুরের দাপুটে নেতা বিপ্লব মিত্র ফের তৃণমূলে যোগদান করলেন। কলকাতায় তৃণমূল ভবনে দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় হাত ধরে গঙ্গারামপুরের বিধায়ক ঘাসফুলে যোগদান করলেন। তার তৃণমূলে প্রত্যাবর্তনের সময় সঙ্গে ছিলেন অর্পিতা ঘোষ।

বিগত লোকসভা নির্বাচনের পর বিপ্লব মিত্র তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলেন। মুকুল রায় ঘনিষ্ঠ বিপ্লব মিত্র দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগদান করেছিলেন। তারসঙ্গে কয়েকজন জেলা পরিষদের সদস্য বিজেপিতে যোগদান করেছিলেন। কিন্তু দক্ষিণ দিনাজপুরের মাটিতে সেভাবে বিজেপিতে কোন গুরুত্ব পায়নি বিপ্লব মিত্র। তার অনুগামীরা কয়েকমাস আগেই সদলবলে তৃণমূলে নাম লিখিয়েছিলেন। এবার বিপ্লব মিত্রও নিজে ঘাসফুলের পতাকা তুলে নিলেন।

বিপ্লব মিত্র যোগদান করার পরেই বিজেপিকে আক্রমন করেন দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন সবাই বুঝে গিয়েছে বাংলায় বিজেপি ঠিক কি চায়। মানুষ বিজেপিকে পছন্দ করেন না। তাই যারা মমতা বন্দ্যোপাধ্যায়কে ভুল বুঝেছেন তারা সবাই একদিন সঠিকটা বুঝতে পারবেন বলে জানালেন পার্থ চট্টোপাধ্যায়।

বিগত লোকসভা ভোটের পর তৃণমূলের ঘর ভাঙছে বিজেপি এই ছবি প্রতিদিন দেখা যেত। তবে এদিন তৃণমূল ভবনে ঘটলো তার উল্টো ছবি। ২০২১ এর আগে দক্ষিণ দিনাজপুরের শাসক দল বিপ্লব মিত্রকে যোগদান করিয়ে ঘর অনেকটাই গুছিয়ে নিল বলে মনে করছে রাজনৈতিক মহল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here