মোটর বাইকের ডিকি ভেঙে লোপাট চার লক্ষ চল্লিশ হাজার টাকা

0
49

ইসলামপুর: দিন দুপুরে মোটর বাইকের ডিকি ভেঙে চার লক্ষাধিক টাকা নিয়ে পালালো এক দুষ্কৃতী। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে ইসলামপুর বাজারে। অভিযোগ, এক যুবক ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ইসলামপুর শাখা থেকে ওই টাকা তুলে এইচডিএফসি ব্যাংকের সামনে আসেন। অন্য একটি কাজের জন্য। সেখানে একটি দোকানের যেতেই পেছন থেকে তাকিয়ে দেখেন মুহূর্তেই বাইকের ডিকি খুলে লুট হয়ে গেছে তার সমস্ত টাকা।

সংশ্লিষ্ট বিষয়ে তিনি ইসলামপুর পুলিশের দ্বারস্থ হয়েছেন। স্থানীয় আগ ডিমটি খুন্তি গ্রাম পঞ্চায়েতের বানিয়াহাট এলাকার সাব্বির আলম নামের ওই যুবক জানান, তার কাছে চার লক্ষ চল্লিশ হাজার টাকা ছিল। তাদের চা বাগানের শ্রমিকদের মজুরি দেবার জন্য ব্যাংক থেকে সেটা তুলেছিলেন তিনি। ব্যাংক অফ ইন্ডিয়া থেকে ওই টাকা তুলে তিনি তা মোটর বাইকের ডিকিতে ঢুকিয়ে রাখেন।

তাকে সম্ভবত কেউ অনুসরণ করছিল। আর এরপরই এই ঘটনা। শুক্রবার এই ঘটনার খবর পেয়ে ওই এলাকায় পৌঁছে তদন্ত শুরু করেন ইসলামপুর থানার পুলিশ। তবে প্রকাশ্যে আচমকা এধরনের টাকা লুটের ঘটনা কে কেন্দ্র করে প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে। যদিও ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মাক্কারের সঙ্গে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here