মালে করোনা সংক্রমিত হয়ে মৃত এক মহিলা

0
56

মালবাজার: মারা গেলেন মালবাজার শহরের ১২ নম্বর ওয়ার্ডের করোনা সংক্রমিত মহিলা। মৃতার নাম শিলা ভারতী। এনিয়ে মাল মহকুমা এলাকায় ২ জন করোনা সংক্রমিত ব্যক্তির মৃত্যু ঘটল। এর আগে নাগরাকাটায় এক যুবক পরিযায়ী শ্রমিকের করোনা সংক্রামিত হওয়ার পর মারা যায়। মালবাজার শহরের ১২ নম্বর ওয়ার্ডের হাটখোলা সংলগ্ন এলাকায় পরিবারের সাথে থাকতেন ওই মহিলা।

স্বামী কয়েক বছর আগে দুর্ঘটনায় মারা যায়। গত শুক্রবার শারিরীক অসুস্থতা মাল সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি হন। সেখানে তার লালারস পরীক্ষায় পজিটিভ আসে। দ্রুত তাকে জলপাইগুড়ি কোভিদ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখান থেকে শিলিগুড়ির হিমাচল বিহার কোভিদ হাসপাতালে স্থানান্তর করা হয়। রবিবার গভীর রাতে হিমাচল বিহার কোভিদ হাসপাতালে তার মৃত্যু হয়। এই খবর মালবাজার শহরে পৌঁছাতেই চাঞ্চল্য সৃষ্টি হয়।

যদিও স্বাস্থ্য দপ্তর ও প্রশাসনের পক্ষ থেকে ওই বাড়িকে কন্টেনমেন্ট জোন ঘোষণা করে আশেপাশের এলাকা স্যানিটাইজড করা হয়েছে। বাড়ির লোকজন ও আরও কয়েকজন নিয়ে সোমবার ৩০ জনের  লালারস সংগ্রহ করা হয়েছে। পৌরসভা ও প্রশাসন সুত্রে জানাগেছে, মাল শহরের হাটখোলা সংলগ্ন ১১, ১২ ও ১৩ নম্বর ওয়ার্ডের কিছু এলাকা জুরে কন্টেনমেন্ট জোন হিসাবে ঘোষণা করা হবে। মৃতদেহ স্বাস্থ্য দপ্তরের নিয়ম অনুযায়ী সৎকার করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here