মেরামতের অভাবে বন্ধ বৈদ্যুতিক চুল্লি, সমস্যায় দাহ করতে আসা মানুষেরা

0
73

ইসলামপুর: মেরামতের অভাবে বন্ধ বৈদ্যুতিক চুল্লি। ইসলামপুর পুরসভা পরিচালিত ইসলামপুর সতীপুকুর শ্মশানের বৈদ্যুতিক চুল্লি বন্ধ হয়ে রয়েছে। ফলে বর্ষার দিনে কাঠ দিয়েই দাহ করা হচ্ছে মৃতদেহ। এই বৃষ্টিতে চরম সমস্যায় দাহ করতে যাওয়া শ্মশান যাত্রীরা। গত ৩ জুলাই থেকে এই পরিষেবা বন্ধ রয়েছে বলে জানা যায়। ফলে অসুবিধায় এলাকার মানুষ।

অচল চুল্লি কবে মেরামত করা হবে, সে বিষয়ে নিশ্চিত কিছু জানা যায় নি। উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের পক্ষ থেকে এই চুল্লি নির্মাণ করা হয়েছিল। ইসলামপুর সতীপুকুর বৈদ্যুতিক চুল্লির উদ্বোধন করেছিলেন উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। মূলত বৈদ্যুতিক চুল্লি গুলির কয়েল খারাপ হয়ে যাওয়ার ফলেই পরিষেবা বন্ধ রয়েছে বলে জানা যায়।

বন্ধ হওয়ার পর থেকে এই পর্যন্ত মোট আট টি মৃতদেহ কাঠ দিয়ে দাহ করা হয়েছে এবং আগামীকাল মাইকিং করে পরিষেবা বন্ধের বিষয়ে ইসলামপুর বাসীকে জানিয়ে দেওয়া হবে বলে জানান সতীপুকুর শ্মশানের কর্মী কিরণ বিশ্বাস। ইসলামপুর পুরসভার প্রশাসক কানাইয়ালাল আগরওয়াল জানান, খারাপ হয়েছে তা ঠিক করানো হবে।  ইলেকট্রিক মেশিনের পার্টস রয়েছে, খারাপ হয়েছে সেটি ঠিক করতে বলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here