ভর সন্ধ্যায় হঠাৎ জঙ্গলি হাতির হানা, মৃত এক, আহত বহু

0
77

বানারহাট: জঙ্গল থেকে বেড়িয়ে বানারহাট এর লোকালয় ও বাজারের বিস্তৃত এলাকায় দাপিয়ে বেড়াল একটি হাতি। হাতিটি মোরাঘাট চা বাগানের দিক থেকে বেড়িয়ে বৃহস্পতিবার সন্ধ্যা বেলায় বানারহাট চা বাগানের লোকালয়ে ঢুকে পড়ে। এর পর হাতিটি বানারহাট থানা, ট্রিনিটি স্কুল, হাসপাতাল, শান্তিপাড়া, স্কুল গেট, স্টেশান সংলগ্ন এলাকায় রাত পর্যন্ত দাপিয়ে বেড়ায়।

লোকালয়ে হঠাৎ হাতি ঢুকে পড়ায় লোকজন আতঙ্কিত হয়ে পড়ে। বানারহাট চা বাগানের নিবাসী শ্যাম মুন্ডা (৪৫) বাজারের ট্রিনিটি স্কুলের উল্টাদিকের রাস্তায় হাতিটি সামনে পড়ে যায়। হাতিটি তাকে শুঁড়ে পেচিয়ে আছাড় মারে। হাসপাতালে নিয়ে আসা হলে তাকে মৃত বলে ঘোষণা করে। এরই সাথে হাতির হানায় আরোও পাঁচ জন আহত হয়।

বানারহাট চা বাগান ডিভিশনের নিবাসী জুমাউদ্দিন আনসারি, নসিব আনসারি এবং মঞ্জুর আনসারি, চা বাগানের টিন লাইনের রবি লাকড়া এবং থানা সংলগ্ন এলাকার বাসিন্দা তপন ছেত্রী গুরুতর আহত হয়। প্রত্যেকেই হাসপাতালে চিকিৎসাধীন। বনদপ্তরের বিন্নাগুড়ি ওয়াইল্ড লাইফ স্কোয়াডের আধিকারিক ও কর্মীরা রাত দশটা নাগাদ হাতিটিকে তাড়িয়ে বানারহাট রেল স্টেশান পার করে লোকালয় থেকে দূরে পাঠাতে সক্ষম হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here