ফ্ল্যাটে একা থাকার সুযোগে টলিউড অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ

0
88

কলকাতাঃ ২০০৯ সাল থেকে বন্ধুত্ব, কোনও কারণে যোগাযোগ ছিন্ন হয় ২০১১ সালে। এরপর ২০১৭ সালে ফের শুরু হয় মেলামেশা। আর এই বন্ধুত্বই ক্রমে পরিণতি পায় প্রেমে। তবে এই প্রেমই কাল হয় দাঁড়ায় টলিউডের বছর ছাব্বিশের এক অভিনেত্রীর। শেষের দিকে সম্পর্ক ভেঙে গিয়েছিল। কিন্তু প্রেমিক সম্পর্ক বজায় রাখার জন্য বারংবার জোরাজুরি করেছিল। শেষ পর্যন্ত সম্পর্ক ছিন্ন করেন অভিনেত্রী।

এরপরেই যাদবপুর থানার অধীন বিজয়গড়ে তার ফ্ল্যাটে একা থাকার সুযোগে মধ্যমগ্রামের বাসিন্দা ওই প্রেমিক সুমন পাল টালিগঞ্জ স্টুডিওপাড়ার অভিনেত্রীকে জোর করে ধর্ষণ করে। একইসঙ্গে ওই ধর্ষণের সময়ের দৃশ্য ক্যামেরায় বন্দি করে। ভিডিও করে নেয়। অভিযোগ অনুযায়ী, অভিযুক্ত সুমন পাল হুমকি দেয়, ওই অভিনেত্রী ধর্ষণের কথা কাউকে জানালে ওই অশ্লীল ভিডিও ইন্টারনেটে ভাইরাল করে দেবে।

আর ওই ভিডিও না ছড়ানোর জন্য মোটা অংকের টাকাও হাতিয়েছে সে। নির্যাতিতার আরও অভিযোগ প্রেমের সম্পর্ক গড়ে ওঠার পর ব্যবসার জন্য সুমন তার কাছ থেকে মোটা অংকের টাকাও হাতিয়েছে। ঘটনাটি নিয়ে ইতিমধ্যেই যাদবপুর থানায় অভিযোগ জানিয়েছেন ওই অভিনেত্রী। পুলিশ অভিনেত্রীর বয়ান রেকর্ডের পাশাপাশি তার স্বাস্থ্য পরীক্ষাও করিয়েছে। ইতিমধ্যেই ধর্ষণের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here