করোনা আবহের মধ্যে হাসপাতালের দ্বিতীয় বর্ষপূর্তি উউদযাপন

0
39

মালবাজার: করোন আবহে আমাদের জীবনে হাসপাতাল ও চিকিৎসা কর্মীদের গুরুত্ব অপরিসীম। বৃহস্পতিবার রীতিমতো  কেক কেটে হাসপাতালের জন্ম দিন পালন করেন জলপাগুড়ির জেলা শাসক   অভিষেক তিওয়ারি। উপস্থিত ছিলেন মালবাজারে বিধায়ক বুলুচিক বড়াইক, এস ডিও শান্তনু বালা, বিডিও  বিমান চন্দ্র রায়,  সি এম ও এইচ রমেন্দ্রনাথ প্রামাণিক এবং স্বাস্থ্য দপ্তরের করোনার স্পেশাল অফিসার সুশান্ত রায়।

বহু মানুষের দাবি মত মালবাজার মহকুমার ওদলাবাড়ি তে তৈরি হয়েছে এই অত্যাধুনিক হাসপাতাল। এলাকার চাবাগান থেকে শুরু করে পাহাড়ের মানুষ বর্তমানে এই হাসপাতাল থেকে ভাল পরিসেবা পেয়ে আসছে। এই সময়  ভিন্ন রাজ্য থেকে আসা পরিযায়ী শ্রমিকেরাও  এই হাসপাতালে থেকে সব পরিসেবা পাচ্ছে। হাসপাতালে পাশে কোয়ারান্টাইন সেন্টারে থাকা বহু মানুষকে পরিসেবা দিয়েছে এই হাসপাতাল।

বৃহস্পতিবার করোনা যুদ্ধেও হাসপাতালের জন্মদিন পালন করতে একটুকুও খামতি রাখেনি হাসপাতালের চিকিৎসক থেকে শুরু করে নার্স এবং অন্যান্ন স্বাস্থ্য কর্মিরা। এদিন মুলত হাসপাতালে ডিজিটাল এক্স রে ইউনিট এবং পেসেন্ট পার্টির রেষ্ট সেডের শুভ উদবোধন করতে আসেন জেলা শাসক। সেই উপলক্ষে হাসপাতালের দ্বিতীয় বার্ষিক জন্মদিন পালন করা হয়। পাশাপাশি রক্ত সঙ্কট দূর করতে এদিন একশো ইউনিট রক্ত সংগ্রহ করা হয়, রক্ত দান শিবিরের মাধ্যমে। চিকিৎসক, নার্স, বন দপ্তর, সেন্ট্রাল ফোর্স এর কর্মিরা রক্ত দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here