পুলিশকে দিয়ে পা চাটানোর মত বিতর্কিত মন্তব্য করলেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়

0
42

মালবাজার: কেন্দ্রের মোদি সরকারের সাফল্য প্রচারে ডুয়ার্সে এসে মেজাজ হারালেন বিজেপির রাজ্য সহ সভাপতি রাজু বন্দোপাধ্যায়। ক্ষমতা বদলের সাথে সাথে বদলা নেওয়ার হুমকি দিলেন। পুলিশকে দিয়ে জুতো চাটাবার কথা বলেন। মঙ্গলবার শ্রী বন্দোপাধ্যায় ডুয়ার্সের মাল মহকুমা এলাকার ওদলাবাড়ি, মালবাজার ও চালসায় কর্মী সভা করেন। সেখানেই এই মন্তব্য করেন এদিন ওদলাবাড়ি বাজারে রাজু ব্যানার্জিকে সংবর্ধনা দেন স্থানিয় বিজেপি নেতৃত্ব।

এলাকার তৃণমূলের এবং পুলিশের অত্যাচারের কথা রাজ্য সভাপতিকে জানান স্থানিয় বিজেপি নেতৃত্ব। বিনা দোষে বিজেপি কর্মিদের গ্রেপ্তার করছে এলাকার পুলিশ প্রশাসন, এইসব অভিযোগ করেন এলাকার বিজেপি কর্মিরাও। এসব কথা শোনার পর ক্ষিপ্ত হয়ে যান রাজ্য সহ সভাপতি রাজু ব্যানার্জী। তিনি বলেন আগামিতে বদলের সাথে সাথে বদলাও হবে। আর এটা যেন মনে রাখে তৃণমূলের নেতা কর্মিরা।

যে ভাবে সারা রাজ্যে তৃনমুলের দলদাস পুলিশ, ১ লক্ষ ৭৪ হাজার  বিজেপি কর্মি নেতাদের  মিথ্যা মামলায় জেলে ঢোকাচ্ছে। আজ যেসব পুলিশ অফিসারেরা তৃণমূল এর পা চাটছে, তাদের আগামী দিন জেল খাটাব আমরা। যত বড়ই আইপিএস অফিসার হোক না কেন। তাই বলছি এখন যত পারেন মিথ্যা কেস দেন আমাদের নামে।আমরা সরকারে এসে সমস্ত মিথ্যা কেস তুলে নেব। মালবাজারে দলীয় কার্যালয়ে মাল পৌরসভার বিরুদ্ধে সরব হন। বলেন, দূর্নীতিতে সব ভরে গেছে। বিনা টেন্ডারে কাজ হয়।

মানুষ এসবের জবাব দেবে। আগামীতে পৌরসভা থেকে রাজ্য সর্বত্র বিজেপি ক্ষমতায় আসবে। চালসায় কর্মীসভায় পুলিশের বিরুদ্ধে অভিযোগ করে বলেন। রাজ্যে সত্বর ক্ষমতা বদল হবে তখন তৃণমূলের পা চাটা পুলিশকে দিয়ে জুতো চাটানো হবে। এদিন প্রথম থেকে শ্রী বন্দোপাধ্যায় তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে সোচ্চার হন। পাশাপাশি পুলিশের একাংশের বিরুদ্ধে নানান কথা বলেন। পরে স্থানীয় দোকান ও জনমানসে মোদি সরকারের সাফল্যের চিঠি পৌঁছে দেন। এদিন তার সঙ্গে ছিলেন বিজেপির জেলা সভাপতি বাপি গোস্বামী সহ অন্যান্য নেতৃত্ব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here