দুঃস্থ ও অসহায় মানুষদের জন্য শিক্ষকদের ত্রান শিবির

0
44

ইসলামপুর: শিক্ষকরা ত্রাণ শিবির খুলে দাঁড়ালেন দুঃস্থ ও অসহায় মানুষদের পাশে। উত্তর দিনাজপুর জেলা তৃণমূল সভাপতি কানাইয়ালাল আগরওয়ালের নির্দেশে পশ্চিমবঙ্গ তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির ইসলামপুর শাখার উদ্যোগে ত্রাণ শিবির খোলা হয়েছে। ইসলামপুর শাখার সম্পাদক বিশ্ব মন্ডলের নেতৃত্বে ইসলামপুর বাস টার্মিনাস সংলগ্ন ৩১ নম্বর জাতীয় সড়কের ধারে ইউনিয়ন ব্যাংক সংলগ্ন এলাকায় মঙ্গলবার এই ত্রাণ শিবির খোলা হয়েছে।

মুড়ি, আটা, ডাল, সোয়াবিন, সরিষা তেল, চিনি সহ বিভিন্ন শুকনো খাদ্য সামগ্রী আলাদা আলাদা কাউন্টার করে এদিনের ত্রাণ শিবিরে মানুষের মধ্যে বন্টন করা চলছে। খুব সুন্দরভাবে কোভিড-১৯ এর নির্দেশিকা মেনে শারীরিক দূরত্ব বজায় রেখে, মাস্ক পড়ে, হাত সানিটাইজেশনের মধ্য দিয়ে পৃথক কাউন্টার থেকে নিজেরাই খাদ্য সামগ্রী সংগ্ৰহ করছেন সাধারন মানুষ। আর কিছুটা দুরে দাঁড়িয়ে থেকে এদিনের ত্রাণ শিবিরের সমস্ত বিষয় পশ্চিমবঙ্গ তৃনমুল মাধ্যমিক শিক্ষক সমিতির ইসলামপুর শাখার কর্মীরা পরিচালনা করছেন।

ইতিমধ্যেই কয়েক শতাধিক মানুষ ত্রাণ সামগ্রী থেকে খাদ্য সামগ্রী গ্রহণ করেছেন। মূলত লকডাউনের জেরে কর্মহীন হয়ে পড়ায় চরম সমস্যায় দরিদ্র সীমার নীচে বসবাসকারী বাসিন্দারা আর তাই এই ত্রাণ শিবিরের উদ্যোগ বলে জানিয়েছেন সমিতির ইসলামপুর শাখার সম্পাদক বিশ্ব মন্ডল। এদিন এই উদ্যোগে সাড়া দিয়ে প্রচুর মানুষ সেখানে উপস্থিত হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here