পথ দুর্ঘটনায় মৃত এক, ঘটনাকে কেন্দ্র করে অগ্নিগর্ভ এলাকা, জনতার রোষে জ্বললো বেশ কয়েকটি লরি

0
61

ইসলামপুর: পথ দূর্ঘটনায় মৃত এক। এই দূর্ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ালো গোয়ালপোখর থানার পাঞ্জিপাড়া এলাকায় ৩১ নং জাতীয় সড়কে। ঘটনার পর উত্তেজিত জনতা একের পর তিনটি লরিতে আগুন ধরিয়ে দেয় বলে অভিযোগ। সোমবার রাত নটা নাগাদ ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার পাঞ্জিপাড়া এলাকায় ৩১ নম্বর জাতীয় সড়কে। এর জেরে এলাকায় ব্যাপক উত্তেজনা শুরু হয়। ঘটনার খবর পেয়ে ছুটে আসে পাঞ্জিপাড়া পুলিশ ফাঁড়ির বিশাল পুলিশবাহিনী।

ইসলামপুর থেকে দমকলের ৩ টি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রনে আনে। ঘটনার জেরে বেশ কিছুক্ষন ৩১ নম্বর জাতীয় সড়ক যানজটে অবরুদ্ধ হয়ে পড়ে। পরে পুলিশ নিয়ন্ত্রনে আনে। মৃত যুবকের নাম গুড্ডু আলম(২৪)। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায়। ঘাতক লড়ি সহ চালক পলাতক। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পাঞ্জিপাড়ার বাসিন্দা তথা পাঞ্জিপাড়া বাজারের ব্যাবসায়ী গুড্ডু আলম তাঁর দোকান বন্ধ করে মোটরবাইকে চেপে বাড়ি ফিরছিলেন।

পথে ৩১ নম্বর জাতীয় সড়কে একটি লরির সাথে মুখোমুখি সংঘর্ষ হয় ওই বাইক আরোহী যুবকের। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যাবসায়ী গুড্ডু আলমের। ঘাতক লরিসহ চালক পালিয়ে যায়। এলাকার ব্যাবসায়ী যুবকের মৃত্যুর ঘটনায় স্থানীয় বাসিন্দারা উত্তেজিত হয়ে ওঠেন। সেইসময় জাতীয় সড়ক দিয়ে চলাচলকারী ৩ টি লরিতে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা।

খবর পেয়ে ইসলামপুর থেকে ছুটে আসে দমকলের ৩ টি ইঞ্জিন। আগুন নিয়ন্ত্রনে আনে দমকলবাহিনী। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ঘটনাস্থলে ছুটে আসে পাঞ্জিপাড়া পুলিশ ফাঁড়ির বিশাল পুলিশবাহিনী। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here