স্বাস্থ্যকর্মীদের সংবর্ধনা দিল তৃণমূল কৃষান ক্ষেত মজদুর কমিটি

0
404

মালবাজারঃ দেশে প্রতিদিন হুহু করে বারছে কোরনা আক্রান্তের সংখ্যা। তবে এর মধ্যেও স্বস্তির খবর মালবাজার ব্লকে। গত ২৪ ঘন্টায় এক জনো করোনায় আক্রান্ত হয় নি। যাদের সংক্রামণ ধরা পড়েছিল তাদের অনেকেই আরোগ্যের পথে।  আর এসব সম্ভব হয়েছে স্বাস্থ্য কর্মিদের দিন রাত অক্লান্ত পরিশ্রমের জন্য। তাই সোমবার দিন ওদলাবাড়ি স্বাস্থ্য কেন্দ্রে ব্লক অফিসার প্রিয়াঙ্কু জানা এবং স্বাস্থ্য কর্মিদের ফুল, খাদা এবং মিষ্টিমুখ করিয়ে সংবর্ধনা দিলো মাল ব্লকের তৃণমূল ক্ষেত মজদুর কমেটি।

এদিন মাল ব্লকের তৃণমূলের সভাপতি তমাল ঘোষ, কিষান খেত মজদুর তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি বাদসা আহমেদ, এবং তৃন মুল যুবোর সভাপতি সম্পা দাস এবং তৃণমূল নেতা কর্মিরা মিলে এই সংবর্ধনা দেন। কিষান খেত মজদুর তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি বাদসা আহমেদ বলেন, করোনার হাত থেকে যে ভাবে মানুষ কে বাচাচ্ছেন এই সব স্বাস্থ্য কর্মি, চিকিৎসক এবং পুলিশ কর্মিরা, তা ভাষায় প্রকাশ করা যাবে না। তাই স্বাস্থ্য কর্মিদের উৎসাহ দিতে এই সংবর্ধনা।

মালবাজার ব্লকের বি এম ও এইচ প্রিয়াঙ্কু জানা বলেন, গত ২৪ ঘন্টায় সংক্রামন ধরা পড়ে। এর আগে যাদের পজিটিভ এসেছিল তাদের কয়েক জন সুস্থ হয়ে উঠেছে। অন্যান্যরা আরোগ্যের পথে। এসব সম্ভব হয়েছে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির জন্য। ওনার চেষ্টায় আজ আমরা হাসপাতালগুলিতে কাজ করতে উৎসাহ পাচ্ছি। তাই তো দিন দিন করোনা মুক্ত করার চেষ্টা  চলেছে মাল ব্লক কে। এরজন্য আমাদের চিকিৎসক এবং স্বাস্থ্য কর্মিরা খুব ভাল কাজ করে যাচ্ছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here