পাঁচ দিন আগে প্রাক্তন ম্যানেজার দিশা আত্মহত্যা করেছেন, সেইসময় শোকবার্তা পাঠিয়েছিলেন, এবার নিজেই সে পথ বেছে নিলেন

0
370

বিনোদন ডেস্ক : মাত্র ৩৪ বছর বয়সে কেনো আত্মহত্যা করবেন সফল একজন অভিনেতা! এই প্রশ্নই ঘুরে বেড়াচ্ছে সকলের মনে। স্মার্ট, হ্যান্ডসাম, মহিলা ভক্তদের নয়নের মণি সর্বোপরি তুখোড় একজন অভিনেতার জীবন এভাবে শেষ হয়ে যেতে পারে এ যেন ভাবনার অতীত। কি এমন হতাশা বাসা বেঁধেছিল মনে! বারংবার সোশ্যাল মিডিয়ায় এই প্রশ্নই করে যাচ্ছেন ভক্তরা। কেন তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন সে ব্যাপারে পুলিশ এখনও পর্যন্ত কিছু বলেনি। কারণ, তদন্ত সবে শুরু হয়েছে মাত্র।

রিয়া চক্রবর্তী ও সুশান্ত সিং রাজপুত

কিন্তু সুশান্তের আত্মহত্যার খবর পেয়েই অনেকে ফিরে তাকাচ্ছেন পাঁচ দিন আগের এক ঘটনার দিকে। গত ৮ জুন সোমবার আত্মহত্যা করেছিলেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান। মুম্বইয়ের মালাডের একটি বহুতল আবাসনের ১৪ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন দিশা। তাঁকে বরিভেলির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয়েছিল। তখন একটি পোস্টও করেছিলেন সুশান্ত নিজে।

দিশার মৃত্যুতে সুশান্ত সিং রাজপুতের শোকবার্তা

সুশান্তের সর্বশেষ ছবি ‘ছিছোরে’ তে জীবন থেকে মুখ না ফেরানোর কথা বলেছিলেন তিনি। তারপর নিজেই সে পথ বেছে নিলেন। হতাশা মানুষকে কিভাবে গ্রাস করে তা সত্যিই অজানা। ম্যানেজার দিশার আত্মহত্যার নেপথ্যেও কী হতাশা কাজ করেছিল তা এখনও স্পষ্ট করে জানা যায়নি। পুলিশের একটি সূত্রের মতে, দিশা যখন আত্মহত্যা করেন সেই সময়ে তাঁর প্রেমিক তাঁর সঙ্গে ছিলেন। দিশার বাবা ও মায়ের জবানবন্দি ইতিমধ্যেই রেকর্ড করেছে পুলিশ। জেরা করা হয়েছে তাঁর প্রেমিককেও।

পাবলিক রিলেশন ম্যানেজার হিসাবে কর্মজীবন শুরু করেছিলেন দিশা। পরে তিনি সেলিব্রিটি ট্যালেন্ট ম্যানেজার হয়ে ওঠেন। তা ছাড়া মুম্বইয়ের বান্টি সাজদেহ’স কর্নারস্টোন স্পোর্ট অ্যান্ড এন্টারটেইনমেন্টের সঙ্গে যুক্ত ছিলেন দিশা।শুধু সুশান্ত সিংহ রাজপুত নয় তাঁর বর্তমান বান্ধবী রিয়া চক্রবর্তীরও ম্যানেজার ছিলেন দিশা। জল্পনা চলছিল রিয়াকে নাকি বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সুশান্ত।  গত বছর অগস্ট মাস নাগাদ থেকে দু’জনকে একসঙ্গে ঘন ঘন দেখা যেতে থাকে। যদিও সুশান্ত কখনই সম্পর্ক স্বীকার করে নেন নি, শুধুই ভালো বন্ধু বলে গেছেন।

রিয়ার আগে সুশান্তের আরও এর বান্ধবী ছিলেন। তিনি ছোট পর্দার অভিনেত্রী অঙ্কিতা লোখাণ্ডে। তবে তাঁদের ৬ বছরের সম্পর্ক ২০১৭ সালে ভেঙে যায়। সুশান্ত তখন হাল্কা মেজাজে বলেছিলেন, আসলে সত্যি প্রেম আমার হয়েছিল ছোটবেলায়। সেই যখন ক্লাস ফোরে পড়ি। প্রাক্তন ম্যানেজারের রহস্যজনক ভাবে আত্মহত্যার সাথে সাথে সুশান্তেরও সে পথ বেছে নেওয়ার ঘটনা  নিয়ে তোলপাড় পড়ে গিয়েছে। এই দুই মর্মান্তিক ঘটনার মধ্যে কোনও যোগ রয়েছে কিনা তা অবশ্যই তদন্ত সাপেক্ষ। আশা করা যায় সময় এর উত্তর দেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here