তৃণমূল গ্রাম পঞ্চায়েত প্রার্থীর অফিস ভাঙ্গচুর, গুলি চালানোর অভিযোগ

0
210

Advertisement

Advertisement

রায়গঞ্জ : রায়গঞ্জ ব্লকে ৮নং বাহিন অঞ্চলের দক্ষিণ সোহারই এলাকার তৃণমূল গ্রাম পঞ্চায়েত প্রার্থীর অফিসঘর ভাঙ্গচুরের অভিযোগ উঠল বাম-কংগ্রেস জোট সমর্থকদের বিরুদ্ধে। ঘটনার পর তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকেরা প্রতিবাদ করলে তাদেরকে লক্ষ্য করে গুলি চালানো হয় বলে অভিযোগ। সোমবার সকালে তৃণমূল প্রার্থী সম্পা বিশ্বাস বাম কংগ্রেস জোট সমর্থকদের বিরুদ্ধে রায়গঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন। এরপরেই দুপুর ১২ টা নাগাদ এলাকার বাসিন্দাদের সাথে নিয়ে হাতে গুলির খোল সমেত রায়গঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন বাম কংগ্রেস জোট প্রার্থী কাজলী বিশ্বাস সাহা।

অভিযোগ, তৃণমূল কংগ্রেস প্রার্থীর দেওর জয়ন্ত বিশ্বাস গুলি চালিয়ে সন্ত্রাসের আবহ তৈরী করতে চেয়েছে। তৃণমূল প্রার্থী সম্পা বিশ্বাসেরর অভিযোগ রবিবার গভীর রাতে এলাকার ছিন্নমস্তা পুজোর মেলা থেকে ফেরার পথে তার দেওয়ার জয়ন্ত ও এক বন্ধুকে পথে আটকে রেখে বেধড়ক মারধোর করে বাম-কংগ্রেসের কর্মী সমর্থকেরা। বিষয়টি তিনি জানতে পেরেই তিনি ও তার স্বামী প্রতিবাদ করেন। তার আরও দাবি, দেওরকে কোনমতে বাড়ি ফিরিয়ে আনলে বাড়িতে চড়াও হয় জোটের দুস্কৃতীরা। প্রত্যেকের হাতে লাঠিসোটা সহ অন্যান্য অস্ত্র ছিল বলে অভিযোগ।

তৃণমূল কংগ্রেসের অস্থায়ী পার্টি অফিসটি ভাঙ্গচুড় করার পর ৩নং গুলি চালানো হয় বলে অভিযোগ করেন তৃণমূল প্রার্থী সম্পা বিশ্বাস। যদিও জোট প্রার্থী কাজলি বিশ্বাস সাহা তাদের বিরুদ্ধে তোলা অভিযোগ অস্বীকার করে বলেন, প্রচারে বের হওয়ার সময় তৃণমূল প্রার্থীর দেওর ও তার দলবল তাদের লক্ষ্য করে গুলি চালায়। এই ঘটনায় এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে তৃণমূল পার্টি অফিস আক্রমন করে বলে দাবি করেন তিনি। গোটা ঘটনার তদন্তে নেমেছে রায়গঞ্জ থানার পুলিশ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here