চাকুলিয়া বিধানসভা এলাকায় শাসক দলের সন্ত্রাসের বিরুদ্ধে বুথ ভিত্তিক ডান্ডা বাহিনী গঠনে আহ্বান জানালেন আলি ইমরান

0
279

Advertisement

Advertisement

বরুন মজুমদার, ডালখোলা: চাকুলিয়া বিধানসভা এলাকায় শাসক দলের সন্ত্রাসের বিরুদ্ধে বুথ ভিত্তিক ডান্ডা বাহিনী গঠনে আহ্বান জানালেন আলি ইমরান।এবার সন্ত্রাস রুখতে চাকুলিয়া বিধান সভা এলাকায় ভুল শুধরে বাম ঐক্য মজবুত করার দাবি জানালেন আলি ইমরান। এদিন কানকি সি আই এমেএ পার্টি অফিসে বাম ফ্রন্টের এক সভায় আলি ইমরান বলেন, বাংলার বিভিন্ন জেলায় বিরোধিরা প্রার্থি দিতে পারেনি। এর জন্য শাসক দলের গুন্ডামিজেই দ্বায়ী করেছেন।

আরো পড়ুনঃ আদালতের রায়কে স্বাগত জানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

বাংলার এক মাত্র চাকুলিয়াতে বাম ঐক্য প্রতিষ্ঠিত করতে পারছে। এটা সাধারন মানুষের জন্যই সফল হয়েছে। বিরোধীদদের আবেদন উচ্চ আদালতে শীল মোহর পড়েছে। আদালত সঠিক সিদ্ধান্ত নেবেন বলে ভিক্টর সভায় কর্মীদের উদ্দ্যেশে বলেন এদিনের সভায়তিনি বলেন, বামপন্থিদের কঠোর হাতে শাসক দলের বিরুদ্ধ্যে লড়াই চালিয়ে যেতে হবে। প্রত্যেক বুথে ভোটারদের ভোট দেওয়ার যাতে কোন অসুবিধা না হয় তার জন্য ডান্ডা বাহিনী গঠন করতে হবে।

আরো পড়ুনঃ সিপিএম প্রভাবিত প্রাদেশিক কৃষক সভার অফিস দখলের অভিযোগ উঠল রাজ্যের শাসক দল তৃনমূল কংগ্রেসের দিকে

তিনি রায়গঞ্জের ইতিহাস তুলে ধরে বলেন তৃণমুলের ভোটাররা নিজেদের ভোট দিতে পারে নি। তিনি আরোও বলেন যেখানেই বাম ফ্রন্ট দুর্বল সেখানেই গনতন্ত্র ধর্ষিত হয়েছে। বামেরাই পারে বাংলার গনতন্ত্রকে বাচিয়ে রাখতে পারে, বলেন চাকুলিয়ার বিধায়ক আলি ইমরান ওরফে ভিক্টর। সভায় বাম প্রার্থিদের জয়ী করার আহ্বান জানান বাম বিধায়ক ভিক্টর। তিনি আরোও বলেন চাকুলিয়া সারা বাংলায় বাম্ফ্রন্ট এক নতুন দিশা দেখাবেন।

আরো পড়ুনঃ স্কুল বাসের চাকায় পিষ্ট ওই বাসের খালাসি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here