ধর্ষকদের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স নীতি’ গ্রহণ যোগী সরকারের

0
80

Advertisement

Advertisement

লক্ষ্ণৌ : দোষীরা কোন ভাবেই রেহাই পাবে না, উন্নাও গণধর্ষণ কান্ডের ঘটনায় বললেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এই ঘটনায় অভিযোগের তির বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেঙ্গারের দিকে। এই ঘটনার ফলে তীব্র সমালোচনা সমালোচনার মুখে পড়েছে যোগী সরকার। তবে যোগী আদিত্যনাথ বলেছেন কোনভাবেই এই ধরনের অপরাধ বরদাস্ত করা হবে না। সরকারের এক্ষেত্রে জিরো টলারেন্স নীতি রয়েছে। তিনি বলেন সরকার মামলার কথা জানার পরেই সিট গঠন করেছে।

আরো পড়ুনঃ শিশুদের যৌন নির্যাতন আটকাতে পস্কো আইনকে আরো কঠোর করার আবেদন জানাতে চাইছেন মানেকা গান্ধী, কি আবেদন জানাতে চাইছেন তিনি?

বিষয়টি সিবিআইয়ের কাছে পাঠানো হয়েছে। ইতিমধ্যেই সিবিআই অভিযুক্ত বিধায়ককে গ্রেফতার করেছে। সরকারের জিরো টলারেন্স নীতি অনুযায়ী যেই এধরনের অপরাধ করে থাকুক,সে রেহাই পাবে না। প্রসঙ্গত উল্লেখ্য পাঁচ দিন আগে লখনৌতে যোগী আদিত্যনাথের বাড়ির সামনে ওই নির্যাতিতা তরুণী আত্মহত্যার চেষ্টা করছিল।

আরো পড়ুনঃ বনদপ্তর লালগড়ের জঙ্গল থেকে মৃত অবস্থায় উদ্ধার করল রয়েল বেঙ্গল টাইগারকে

১৮ বছরের তরুণীর গণধর্ষণের ঘটনায় সিবিআই তিনটি আলাদা মামলা রুজু করেছে। জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত বিজেপি বিধায়ককে আটক করে সিবিআই। এর আগে চলতি সপ্তাহের শুরুতে পুলিশ হেফাজতে মৃত্যু হয় নির্যাতিতার বাবার। কুলদীপ সিংয়ের ভাই ও তার সহযোগীরা বেধড়ক মারধর করে নির্যাতিতার বাবাকে। অতুল ও তার সহযোগীদের ও গ্রেফতার করা হয়।

আরো পড়ুনঃ কাকা ভাইপোর লড়াই চাকুলিয়ার পঞ্চায়েত নির্বাচনে এবার জমে উঠেছে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here